অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২৩ [ বিকাশ পেমেন্ট ]

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২৩ [ বিকাশ পেমেন্ট ]

হ্যালো প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

 

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

 

অনলাইনে ইনকাম কে না করতে চায়! সবাই চায় নিজের হাত খরচ টা নিজেই বহন করতে। আর যদি অনলাইনে ইনকামের সোর্স টা হয় বাংলাদেশী ওয়েব সাইট থেকে তাহলে তো আর কোনো প্রশ্নই আসে না। কেননা বিদেশি ওয়েব সাইট থেকে আয় করা গেলেও তা উত্তোলন করতে আন্তর্জাতিক ব্যাংক একাউন্ট লাগে।

যা অনেকের ই থাকে না। তো এর জন্য সকলেই বাংলাদেশি ওয়েবসাইট থেকে ইনকাম করতে চায়। কিন্তু বাংলাদেশি ওয়েব সাইট অনেক কম থাকায় অনেকেই জানেন না যে কোন বাংলাদেশী ওয়েব সাইট থেকে ইনকাম করা যায়।

তো আজকে আপনাদের জন্য আমি কয়েকটি অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট নিয়ে কথা বলবো। আশা করি সেগুলো আপনাদের কাজে দিবে। এবং এগুলোর কোনো একটিও ফেক হবে না তার গ্যারান্টি দিলাম।

 

TrickBd.com থেকে অনলাইন ইনকাম ২০২৩

 

Trickbd.com বাংলাদেশের বহুল পরিচিত একটি ওয়েব সাইট হলো ট্রিক বিডি। এই ওয়েব সাইটি বাংলাদেশের অনেক বড় একটি ওয়েব সাইট। এই ওয়েব সাইটে আয় করতে হলে আপনাকে আর্টিকেল লিখা সম্পর্কে জানতে হবে।

See also  স্টুডেন্ট অনলাইন ইনকাম ২০২৩

আপনারা বর্তমানে যে আমার পোস্ট টি পড়ছেন, সেটাই হলো মূলত আর্টিকেল। তো আপনারা যদি এরকম আর্টিকেল লিখতে পারেন তাহলে আপনি খুব সহজেই এই ওয়েব সাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন।

এই ওয়েব সাইট থেকে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে এই ওয়েব সাইট এর একটি একাউন্ট লাগবে। এখন এই সাইটে রেজিষ্ট্রেশন চলছে। সেটা যখন তখন বন্ধ হয়ে যেতে পারে। তাই চাইলে খুব দ্রুত একটি একাউন্ট খুলে নিন।

পড়ুন  – টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

আর একাউন্ট খোলার পর আপনি কন্টিবিওর একাউন্ট পাবেন। তবে সেখানে ৩ টি কপিমুক্ত নিয়ম অনুযায়ী পোস্ট করলে ট্রেইনার এর রিকুয়েস্ট করলে একটি ট্রেইনার আইডি পেয়ে যাবেন। তখন পোস্ট করলে তা সাথে সাথে পাবলিশ হয়ে যাবে।

আর প্রতি পোস্ট এর জন্য আপনি যথেষ্ট সম্মানী পাবেন। এই সম্মানী কত হবে তা পোস্ট এর উপর নির্ভর করে। আর এই সাইট থেকে ৫০০ টাকা আয় হয়ে গেলে সেটা আপনি বিকাশ/ রকেট / নগদ বা রিচার্জের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

[su_heading size=”21″]ব্লগিং কি ? কিভাবে ব্লগিং শুরু করা যায় ?[/su_heading]

 

আরো পড়ুনঃ ব্লগিং কি? ব্লগিং কিভাবে শুরু করা যায়?

JIT.com.bd থেকে ইনকাম ২০২৩

 

বাংলাদেশের আরো একটি ব্লগ ওয়েব সাইট হলো জে আই টি ডট কম। এই ওয়েব সাইট টি তেও ইনকাম করার জন্য আপনাকে রেজিষ্ট্রেশন করে একটি একাউন্ট করে নিতে হবে। এই সাইট টি থেকে ইনকাম এর অনেক গুলো উপায় রয়েছে। নিম্নে সেগুলো দেওয়া হলো।

১. বাংলা কন্টেন্ট লিখে আয়।
২. তাদের প্রকাশিত ব্লগ শেয়ার করে আয় ।
৩. আপনার কোন বন্ধুকে ওয়েবসাইট রেফার করে আয়।
৪. প্রশ্নের উত্তর দিয়ে আয়।

এই ৪ টি টপিক নিয়ম অনুযায়ী করলে আপনি এই সাইট থেকে টাকা আয় করতে পারবেন। আর এই সাইট থেকে টাকা ইনকাম এর আরো একটি সোর্স আছে, সেটি হলো আপনার করা পোস্ট যদি ভালো পরিমাণ ভিউ পায় তবে সে হিসাবে এক্সট্রা সম্মানী দেওয়া হবে।

See also  অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ বিকাশ পেমেন্ট

এই সাইট যেহেতু বাংলাদেশি তাই এখান থেকে টাকা উত্তোলন করার জন্য আপনারা বিকাশ, রকেট, নগদ বা রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

 

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট
অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

Grathor.com থেকে ইনকাম

 

Grathor হলো আরো একটি ব্লগ ওয়েব সাইট, যার মাধ্যমে আপনারা অনলাইনে টাকা আয় করতে পারবেন। এখানে বাংলা আর্টিকেল লিখে টাকা আয় যাবে। এই সাইট এ রেজিষ্ট্রেশন করে একটি আইডি খুলে সেটা দিয়ে আপনি চাইলে সহজেই বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করতে পারবেন।

এই ওয়েব সাইট থেকে টাকা ইনকাম করার জন্য কয়েকটি উপায় আছে। নিম্নে সেগুলো দিয়ে দিলাম,

১. আর্টিকেল লিখে আয়।
২. রেফারেন্স করে আয়।
৩. শেয়ারিং করে আয়।
৪. প্রশ্নের সমাধান করে আয়।

আপনারা পড়ছেন – অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২৩

 

এই ওয়েব সাইট এ রেজিষ্ট্রেশন করার পর সবাই কন্টিবিওর আইডি পাবে, তারপর যদি কোনো লেখক আর্টিকেল লিখে তবে তার জন্য ৮ থেকে ৫০ টাকা পর্যন্ত পাবে। তবে প্রিমিয়াম আইডি থেকে পোস্ট করলে ১০ থেকে ১০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। আবার যদি কোনো লেখকের পোস্ট ১০০০ বার দেখা হয় তবে তার জন্য এক্সট্রা বোনাস পাবে তিনি।

এই ওয়েব সাইট এ অন্য লেখকদের পোস্ট এ ৫০ টি কমেন্ট করলে ৫ টাকা পাওয়া যায়। আবার এখানে রেফার করলে প্রতি রেফারে ৮ থেকে ৪০ টাকা পর্যন্ত দেওয়া হয়। আবার মাস শেষে একজন সেরা লেখক নির্বাচন করে তাকে সম্মানী দেওয়া হয়। এখান থেকে টাকা উত্তোলন করার মাধ্যম বিকাশ, রকেট ও নগদ এবং রিচার্জ।

 

Belancer.com  থেকে অনলাইন ইনকাম

 

Freelancer.com যেমন একটি ফ্রিল্যান্সিং ওয়েব সাইট তেমন বিল্যান্সার ও হলো একটি ফ্রিল্যান্সিং ওয়েব সাইট। তবে ফ্রিল্যান্সার হলো একটি আন্তর্জাতিক ওয়েব সাইট যেখানে সকল কার্যক্রম ইংরেজিতে হয়। তবে বিল্যান্সার হলো একটি বাংলা ওয়েব সাইট। যেখানে সকল কার্জক্রম বাংলাতে হয়। এরকম আরো কয়েকটি বাংলা ফ্রিল্যান্সিং ওয়েব সাইট হলোঃ

See also  দ্রুত গুগল এডসেন্স এপ্রুভাল পাওয়ার উপায় ২০২২। গুগল এডসেন্স A To Z

১. www.kajkey.com
২. www.shadinkaj.com

এই ওয়েব সাইট থেকে আপনি ঠিক ফ্রিল্যান্সিং এ যেভাবে কাজ করে টাকা আয় করে, এখানেও ঠিক সেভাবেই টাকা আয় করতে পারবেন।

 

TechtunesBD.com থেকে অনলাইন ইনকাম

 

TechtunesBD.com হলো বাংলাদেশের আরো একটি ব্লগ ওয়েব সাইট  এই ওয়েব সাইট টি তেও ইনকাম করার জন্য আপনাকে রেজিষ্ট্রেশন করে একটি একাউন্ট করে নিতে হবে।

এরপর সেখানে আর্টিকেল লিখার মাধ্যমে আপনারা টাকা আয় করত পারবেন। টাকা আয় করার পর সেটা উত্তোলন করার জন্য বিকাশ, রকেট, নগদ বা রিচার্জ মাধ্যম ব্যবহার করতে পারবেন।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ভিডিও

 

শেষ কথাঃ

 

তো প্রিয় বন্ধুরা আজকের এই পোস্ট এ আপনারা জানলেন, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, এবং বাংলাদেশি কোন কোন ওয়েব সাইট থেকে টাকা আয় করা যায়। আশা করছি এই পোস্ট টি আপনাদের কাছে অনেক টা ভালো লেগেছে।

ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের। আর এরকম সব পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের এই ওয়েব সাইট টি তে। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।