ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায় জানুন

ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায় জানুন

হ্যালো প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায় এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

 

মাঝে মাঝেই আমাদের ফোনে নানা সমস্যা দেখা দেয় ফলে নান ধরনের এপ আমরা ফোনে ডাউনলোড করতে পারি না। এর মধ্য কমন একটি সমস্যা হলো ইমু ডাউনলোড হচ্ছে না। তো কিভাবে এই সমস্যার সমাধান করবেন সেই উপায়টি আপনারা এই পোস্ট এর মাধ্যমে জানতে পারবেন।

 

ইমু কি

 

ইমু কি এটা জানেন না এমন মানুষ কমই আছেন। তবুও অনেকেই এটা সম্পর্কে জানেন না। তো তাদের জন্য বলছি, ইমু হলো এক ধরনের মেসেজিং এপ। এই এপ দ্বারা আপনারা যে কোনো ইমু ব্যবহার কারী এর সাথে ইন্টারনেট এর সাহায্য ভিডিও, অডিও অথবা মেসেজ এর মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

তো এই এপটি অনেকটাই মেসেঞ্জার, হোয়াটসএপ এর মতো কাজ করে। তবে মেসেঞ্জার চালানোর জন্য যেমন ফেসবুক আইডি থাকা উচিত, কিন্তু ইমু চালানোর জন্য কোনো এক্সট্রা আইডি লাগবে না। হোয়াটসএপ এর মতো করে মোবাইল নাম্বার দিয়েই খুলতে পারবেন একাউন্ট।

 

ইমু এপ কেন ব্যবহার করা হয়

 

সাধারণত দূরের কোনো প্রিয়জনের সাথে ভিডিও কল এ কথা বলার জন্যই এই এপটি বেশি ব্যবহৃত হয়ে থাকে। তবে বন্ধু বান্ধবদের সাথেও আড্ডা, চ্যাট করতেও এই এপ অনেকে ব্যবহার করে থাকেন।

এই এপ ব্যবহার করে, ভিডিও কল, অডিও কল, মেসেজ চ্যাট করতে পারবেন বন্ধুদের সাথে। তবে এতে সিম এর ব্যালান্স কাটবে না তবে ইন্টারনেট ডাটা কাটবে, বা ওয়াইফাই কানেকশন লাগবে।

 

আরো পড়ুনঃ গলা ব্যথার ট্যাবলেট এর নাম

 

ইমু ডাউনলোড হচ্ছে না

 

অনেকেই বলে থাকেন ইমু ডাউনলোড হচ্ছে না ফোন এ। তো এই সমস্যা টি অনেক গুলো কারণের জন্যই হয়ে থাকে। তো আজকে সেই সমস্যা গুলো নিয়ে আপনাদের সাথে আলোচনা করবো, এবং সেটা ঠিক করার উপায় সম্পর্কে জানাবো।

 

স্টোরেজ না থাকায় ইমু ডাউনলোড হচ্ছে না

 

মোবাইল ফোন এ যথেষ্ট স্টোরেজ ফাকা না থাকার ফলেও ইমু ডাউনলোড হয় না অনেক সময়। অনেকের ফোনেই যথেষ্ট পরিমাণ স্টোরেজ ফাকা থাকে না। ইমু এপ টি মোবাইল এ ডাউনলোড করার জন্য কমপক্ষে ৫০০+ এমবি যায়গা ফাকা থাকতে হবে।

কেননা মোবাইল এ ২৫০ এমবি যায়গা দখল করে ইমু এপ। এবং ফোন এ এক্সট্রা কিছু স্টোরেজ না থাকলে সেটা ঠিক ভাবে রান করবে না।

তো এই সমস্যা থেকে মুক্তি পেতে হলে, আপনাকে ফোন এর স্টোরেজ থেকে কিছু অপ্রয়োজনীয় এপস, গেমস বা ডকুমেন্ট ডিলিট করে দিবেন। তাহলে ফোন এ স্টোরেজ ফাকা হবে।

 

ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায়
ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায়

 

যথেষ্ট পরিমাণ এন্ড্রয়েড ভার্সন না থাকায়

 

যথেষ্ট পরিমাণে এন্ড্রয়েড ভার্সন না থাকার ফলেও অনেক সময় ইমু ডাউনলোড হয় না। কেননা ইমু এপ ডাউনলড করতে ফোনের ভার্সন কমপক্ষে ৪.৪ থাকতে হবে। বর্তমানে কেউই আর যদিও এত কম ভার্সন এর ফোন ব্যবহার করে না। তবুও এটিও একটি অনেক বড় সমস্যা।

মূলত এই দুটি সমস্যার জন্যই ফোনে ইমু ডাউনলোড হয় না। তবে এছাড়া যদি অন্য কোনো সমস্যা থেকে থাকে সেটা কমেন্ট করে জানাবেন। আমি চেষ্টা করবো সেটার সমাধান দেওয়ার। তবে আমার মনে হয় না, এছাড়া আর কোনো সমস্যা থাকতে পারে।

তবে আরেকটি সমস্যা দেখা দিতে পারে সেটা হলো নেটওয়ার্ক এর জন্য। নেটওয়ার্ক এর সমস্যা হলেও ফোন এ ইমু এপ ডাউনলোড হয় না।

 

ইমু ডাউনলোড

 

অনেক সময় কিন্তু প্লে স্টোর থেকে ডাউনলোড না দিয়ে থার্ড পার্টি ওয়েব সাইট থেকে ডাউনলোড দিলেও এপ ইন্সটল এ সমস্যা হয়। তো এপ টি প্লে স্টোর থেকে ডাউনলোড করবেন।

 

Download Imo On Google Playstore

শেষ কথাঃ

 

তো প্রিয় বন্ধুরা আজকের এই পোস্ট এ আপনারা জানলেন, ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায়। আশা করছি এই পোস্ট টি আপনাদের কাছে অনেক টা ভালো লেগেছে।

ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের। আর এরকম সব পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের এই ওয়েব সাইট টি তে। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

 

ট্যাগঃ ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায় জানুন ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায় জানুন ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায় জানুন ইমু ডাউনলোড হচ্ছে না কেন? ঠিক করার উপায় জানুন ইমু ডাউনলোড হচ্ছে না কেন?

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *