কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৩

কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৩

 

হ্যালো প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৩ এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

 

কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৩

 

কক্সবাজার হলো বাংলাদেশের দীর্ঘতম সমুদ্র সৈকত। তাইতো অনেকেই ছুটির দিনে, ঈদ বা অন্যায় উৎসব কিংবা অন্যান্য দিনেও কক্সবাজারে ঘুরতে যায়। শুধু যে বাংলাদেশের মানুষেরাই কক্সবাজারে ঘুরতে যায় তা কিন্তু নয়। অনেক বিদেশীরাও কক্সবাজারে ঘুরতে আসে।

এই কক্সবাজার বৈদেশিক মুদ্রা অর্জনে বেশ ভালো ভুমিকা পালন করে বাংলাদেশের জন্য। তবে কক্সবাজারে যেহেতু অনেকেই ঘুরতে যায় এবং এখানে মানুষের চাহিদা যেহেতু বেশি তাই কক্সবাজার হোটেল ভাড়া করাটাও অনেকটা কঠিন হয়ে উঠে বিশেষ করে যখন কম দামে হোটেল ভাড়ার কথাটি ওঠে।

কক্সবাজারে নানা হোটেল আছে যেগুলো থেকে সর্বনিম্ন ৯৯০ টাকা থেকে কত টাকা হবে তা বলা মুশকিল। আবার সিজন অনুযায়ী দাম অনেক কম বেশি ও হয়ে উঠে।

 

কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৩
কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৩

 

সেরা ৮ টি কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা

 

কক্সবাজারে হোটেল ভাড়া করার জন্য যদি আপনারা হোটেল খুজে থাকেন তাহলে নিচের দেওয়া হোটেল গুলো সম্পর্কে ভেবে দেখতে পারেন। এই হোটেল গুলো আপনাকে কম দামে ভালো সার্ভিস দিবে। তো যাদের বাজেট কম তারা এই হোটেল গুলো সম্পর্কে নিচে থেকে জেনে নিতে পারেন।

 

হোটেল সী লাইন

 

হোটেল সী লাইন আপনাকে কক্সবাজারে ভালো একটি সার্ভিস দিবে অনেক কম দামে। আপনার যদি ব্যক্তিগত কোনো গাড়ি থাকে তবে সেই গাড়ি হোটেল এর পার্কিং এর যায়গায় পার্কিং করতে পারবেন। ভালো রুম সার্ভিস পাবেন। এরই সাথে যেটা ছাড়া আমাদের চলে না, অর্থাৎ ইন্টারনেট কানেকশন, সেটাও পেয়ে যাবেন।

আপনারা এই হোটেল থেকে ফ্রি তে ওয়াইফাই সেবা পাবেন। এই হোটেল এর রুম গুলো অনেক সুন্দর ভাবে গোছানো থাকবে। আর এই হোটেল প্রতি রাতে ৯৯০ টাকা করে নিবে। তবে সিজন হিসেবে টাকা কম বেশি হতে পারে।

 

হোটেল সী ক্রাউন

 

হোটেল সী ক্রাউন হলো আরেকটি ভালো হোটেল কক্সবাজারের জন্য। এটি একটি ৩ তারকা বিশিষ্ট হোটেল। এই হোটেলটি কক্সবাজার সমুদ্র সৈকত থেকে মাত্র ১.৯ মেইল দূরে। তাই খুব সহজেই রুমে বসে সমুদ্র সৈকত এর মজা নিতে পারবেন।

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার জন্য এই হোটেল টিকে তালিকাতে রাখতে পারেন। এই হোটেল থেকে রুমে এসি সেবা, এলসিডি টিভি, ওয়াইফাই সেবা এবং রুম সার্ভিস পাবেন। এই হোটেল এর ভাড়া প্রতিরাতে ২৬৬০ টাকা থেকে শুরু হয়।

 

ওয়েস্টার্ন হেরিটেজ

 

হোটেল ওয়েস্টার্ন হেরিটেজ হলো আরেকটি ভালো হোটেল কক্সবাজারের জন্য। এটি একটি ৩ তারকা বিশিষ্ট হোটেল। এই হোটেলটি কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অনেকটা কাছে। তাই খুব সহজেই রুমে বসে সমুদ্র সৈকত এর মজা নিতে পারবেন।

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার জন্য এই হোটেল টিকে তালিকাতে রাখতে পারেন। এই হোটেল থেকে রুমে এসি সেবা, এলসিডি টিভি, ওয়াইফাই সেবা এবং রুম সার্ভিস পাবেন। এই হোটেল এর ভাড়া প্রতিরাতে ৪৩৭০ টাকা থেকে শুরু হয়।

 

লেগুনা বিচ হোটেল এন্ড রিসোর্ট

 

লেগুনা বিচ হোটেল এন্ড রিসোর্ট হলো আরেকটি ভালো হোটেল কক্সবাজারের জন্য। এটি একটি ৩ তারকা বিশিষ্ট হোটেল। এই হোটেল থেকে ২৪/৭ ঘন্টা রুম সার্ভিস পাবেন।

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার জন্য এই হোটেল টিকে তালিকাতে রাখতে পারেন। এই হোটেল থেকে রুমে এসি সেবা, এলসিডি টিভি, ওয়াইফাই সেবা এবং রুম সার্ভিস পাবেন। এই হোটেল এর ভাড়া প্রতিরাতে ২০০০ টাকা থেকে শুরু হয়।

 

আরো পড়ুনঃ আবাসিক হোটেল ভাড়ার নিয়ম

 

মাস্কাট হলিডে রিসোর্ট

 

হোটেল মাস্কাট হলিডে হলো আরেকটি ভালো হোটেল কক্সবাজারের জন্য। এটি একটি ৩ তারকা বিশিষ্ট হোটেল। এই হোটেল থেকে ২৪/৭ ঘন্টা রুম সার্ভিস পাবেন।

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার জন্য এই হোটেল টিকে তালিকাতে রাখতে পারেন। এই হোটেল থেকে রুমে এসি সেবা, এলসিডি টিভি, ওয়াইফাই সেবা এবং রুম সার্ভিস পাবেন। এই হোটেল এর ভাড়া প্রতিরাতে ৯০০ টাকা থেকে শুরু হয়।

 

প্রাইম পার্ক হোটেল

 

হোটেল প্রাইম পার্ক হোটেল হলো আরেকটি ভালো হোটেল কক্সবাজারের জন্য। এটি একটি ৩ তারকা বিশিষ্ট হোটেল। এই হোটেল থেকে ২৪/৭ ঘন্টা রুম সার্ভিস পাবেন।

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার জন্য এই হোটেল টিকে তালিকাতে রাখতে পারেন। এই হোটেল থেকে রুমে এসি সেবা, এলসিডি টিভি, ওয়াইফাই সেবা এবং রুম সার্ভিস পাবেন। এই হোটেল এর ভাড়া প্রতিরাতে ৩২০০ টাকা থেকে শুরু হয়।

 

হোটেল সি কক্স

 

হোটেল সি কক্স হলো আরেকটি ভালো হোটেল কক্সবাজারের জন্য। এটি একটি ৩ তারকা বিশিষ্ট হোটেল। এই হোটেল থেকে ২৪/৭ ঘন্টা রুম সার্ভিস পাবেন।

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার জন্য এই হোটেল টিকে তালিকাতে রাখতে পারেন। এই হোটেল থেকে রুমে এসি সেবা, এলসিডি টিভি, ওয়াইফাই সেবা এবং রুম সার্ভিস পাবেন। এই হোটেল এর ভাড়া প্রতিরাতে ২২০০ টাকা থেকে শুরু হয়।

 

হোটেল আমিন ইন্টারন্যাশনাল

 

হোটেল আমিন ইন্টারন্যাশনাল হলো আরেকটি ভালো হোটেল কক্সবাজারের জন্য। এটি একটি ৩ তারকা বিশিষ্ট হোটেল। এই হোটেল থেকে ২৪/৭ ঘন্টা রুম সার্ভিস পাবেন।

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার জন্য এই হোটেল টিকে তালিকাতে রাখতে পারেন। এই হোটেল থেকে রুমে এসি সেবা, এলসিডি টিভি, ওয়াইফাই সেবা এবং রুম সার্ভিস পাবেন। এই হোটেল এর ভাড়া প্রতিরাতে ২৩৩০ টাকা থেকে শুরু হয়।

 

শেষ কথা

 

তো প্রিয় বন্ধুরা আজকের এই পোস্ট এ আপনারা জানলেন, কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৩, কক্সবাজার হোটেল ভাড়া কিভাবে করবেন ইত্যাদি সম্পর্কে। আশা করছি এই পোস্ট টি আপনাদের কাছে অনেক টা ভালো লেগেছে।

ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের। আর এরকম সব পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের এই ওয়েব সাইট টি তে। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *