কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম

প্রিয় কাতার প্রবাসী রেমিডেন্স যোদ্ধারা আপনাদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও সালাম আসসালামু আলাইকুম । আশা করি ভালো আছেন । ছুটিতে বাড়িতে আসার চিন্তা করেছেন নিশচয় । কিন্তু কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম জানেন না ? চিন্তা করবেন না  আপনি সঠিক জায়গায় এসেছেন । আজকে আমি আপনাদের কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম সমন্ধে ধারনা দেব ইনশা আল্লাহ ।

 

কাতার থেকে বাংলাদেশে চলাচল করে  এরকম প্রাই সকল এয়ারলাইন্স এর টিকিটের দাম এবং ফ্লাইটের সময় নিয়ে বিস্তারিত কথা বলবো ইনশাআল্লাহ । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করি কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম কত 

সূচিপত্র

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩

 

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম প্রতিনিয়তই আপডাউন করে । ডলার রেটের উপর ভিত্তি করে কাতার রিয়ালের সাথে বাংলাদেশী টাকার মানের কিছু তারতম্য ঘটে তাই । আমি এখানে কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম কাতারি রিয়াল অনুযায়ী জানাবো । আপনারা যখন এই পোষ্ট পড়বেন তখন কাতারি লিয়াল কে বাংলা টাকায় কনভার্ট করে দেখবেন কত টাকা হয় ।

See also  সৌদি আরবের মেয়েদের অবস্থা জানুন

 

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩  কাতার এয়ারলাইন্স টিকেটের দাম

 

এখন আমরা জানবো কাতার থেকে বাংলাদেশে আসার জন্য সবচেয়ে ভালো কাতার  এয়ারলাইন্স এর আব ডাউন টিকেটের মুল্য ।

তিন মাসের ছুটিতে যারা বাড়িতে আসবেন তাদের জন্য এই তথ্যটি খুবই ভালো হবে ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম
এই ইমেজটি JSA News Channel থেকে সংগ্রহীত

 

তিন মাসের আবডাউন টিকেট এর মূল্য ধরা হয়েছে ১৭৫২ কাতরি রিয়াল যা বাংলাদেশী টাকায় হয় ৩৯ হাজার ৬২০ টাকা । আপনি যদি কাতার এয়ারলাইন্স থেকে এই টিকেট ক্রয় করেন তাহলে আপনার দোহা থেকে ফ্লাইড হবে ১৫/১০/২০২২ বিকেল ৩.৩৫ মিনিট । আবার ছুটি শেষে ফিরতে হবে ১৩/০১/২০২৩ বিকেল ৭.৩৫ মিনিটে ।  এই ফ্লাইডে ঢাকা আসতে আপনার মোট সময় লাগবে ৫ ঘন্টা ১৫ মিনিট । আর বাংলাদেশ থেকে কাতার যেতে মোট সময় লাগবে ৬ ঘন্টা । এই ফ্লাইডে আপনি ৪০ কেজি পর্যন্ত মালামাল বহন করতে পারবেন ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকেটের দাম

 

এতক্ষন তো কাতার এয়ারলাইন্স এর টিকেটের দাম জানলেন ।  এখন আমরা জানবো কাতার থেকে বাংলাদেশে আসার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর টিকেটের দাম কেমন ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২২  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকেটের দাম

 

কাতার থেকে বাংলাদেশে আসতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর আবডাউন ভাড়া ধরা হয়েছে ২৪০৩ কাতারি রিয়াল যা বাংলাদেশী টাকায় হয় ৬৭৪১৪ টাকা ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩  ইত্তিহাদ  এয়ারলাইন্স টিকেটের দাম

 

এতক্ষন তো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স  এর টিকেটের দাম জানলেন ।  এখন আমরা জানবো কাতার থেকে বাংলাদেশে আসার জন্য বিমান ইত্তিহাদ এয়ারলাইন্স এর টিকেটের দাম কেমন ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২২  ইত্তিহাদ  এয়ারলাইন্স টিকেটের দাম

কাতার থেকে বাংলাদেশে আসার জন্য বিমান ইত্তিহাদ এয়ারলাইন্স এর টিকেটের দাম ধরা হয়েছে ১৩২৭ কাতারি রিয়াল যা বাংলাদেশী টাকায় ৩৭২২৮ টাকা । কম দামের মধ্যে আপডাউন টিকেট এটি  । তবে এই ফ্লাইডে কাতার থেকে বংলাদেশ ঢাকা আসতে সময় লাগবে ৮ ঘন্টা ৩৫ মিনিট ।

See also  পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক করার নিয়ম | Visa Check Online 2023

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩  সৌদিয়া এয়ারলাইন্স টিকেটের দাম

 

এতক্ষন তো বিমান ইত্তিহাদ  এয়ারলাইন্স  এর টিকেটের দাম জানলেন ।  এখন আমরা জানবো কাতার থেকে বাংলাদেশে আসার জন্য বিমান সৌদিয়া  এয়ারলাইন্স এর টিকেটের দাম কেমন ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২২  সৌদিয়া এয়ারলাইন্স টিকেটের দাম

কাতার থেকে বাংলাদেশে আসার জন্য সেদিয়া এয়ারলাইন্স আপডাউন টিকেট ধরেছে ১৬৭৯ কাতারি রিয়াল যা বাংলাদেশী টাকায় ৩৭৯৮৩ টাকা । এই ফ্লাইটে দোহা টু ঢাকা আসতে সময় লাগবে ৯ ঘন্টার মত ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩  ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকেটের দাম

 

এখন জানবো ফ্লাই দুবাই এয়ারলাইন্স এর টিকেটের দাম ।

ফ্লাই দুবাই এয়ারলাইন্স

আপনি যদি কাতার থেকে বাংলাদেশে আসার জন্য ফ্লাই দুবাই এয়ারলাইন্স পছন্দ করে থাকেন । তাহলে আপনার ভাড়া গুনতে হবে ১৮৮১ কাতারি রিয়াল যা বাংলাদেশী টাকায় ৫২৭৭০ টাকা মাত্র । এই টাকাতে আপনাকে ফ্লাই দুবাই এয়ারলাইন্স কাতার টু বাংলাদেশ এবং বাংলাদেশ ‍টু কাতার আপডাউন করাবে । এই ফ্লাইডে আপনার ঢাকা আসতে সময় লাগবে ৭ ঘন্টা ৫০ মিনিট

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩  কুয়েত এয়ারলাইন্স টিকেটের দাম

 

কাতার থেকে বাংলাদেশে আসতে আপনি যদি কুয়েত এয়ারলাইন্স ব্যবাহার করতে চান তাহলে কেমন খরচ হতে পারে সেটার একটা ধারনা দিচ্ছি ।

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২২  কুয়েত এয়ারলাইন্স টিকেটের দাম

এই ফ্লাইডে আবডাউন করতে আপনার মোট ভাড়া গুনতে হবে ২৫২১ কাতরি রিয়াল যা বাংলাদেশী টাকায় ৭০৭২৫ টাকা । কুয়েত এয়ারলাইন্সে কাতার থেকে ঢাকা আসতে মোটা সময় লাগবে ৪ ঘন্টা ।

আপনি পড়তে পারেন 

কাতার এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম ২০২৩  ওমান এয়ারলাইন্স টিকেটের দাম

 

ওমান এয়ারলাইন্স ব্যবাহার করেও আপনি কাতার থেকে বাংলাদেশ আপডাউন করতে পারবেন । তবে এর জন্য আপনাকে কি পরিমান খরচ করতে হবে । সেটা এখন আপনাকে ধারনা দেব

See also  শেখ রাসেল কবিতা ২০২২

ওমান এয়ারলাইন্স

ওমান এয়ারলাইন্সে কাতার থেকে ঢাকা আসতে সময় লাগবে ২১ ঘন্টা ৩৫ মিনিট খরচ হবে ২৮২০ কাতারি রিয়াল ।

 

কাতার থেকে বাংলাদেশ বিমানের টিকেটের দাম জানুন ভিডিওতে

আপনার জন্য আরো কিছু তথ্যঃ

 

শেষকথাঃ

 

প্রিয় ভিজিটর বাংলাদেশ বিমানের টিকেটের দাম কত  এই প্রশ্নের আলোকে মোটামুট সকল এয়ালাইন্স এর টিকেটের দাম নিয়ে কথা বলেছি । আপনার জন্য যেটা সুবিধা হয় সেটা করতে পারেন ।

আমার দেখানো এই দাম পরিবর্তন হতে পারে তাই বিমানের টিকেট কাটার আগে সংশ্লিষ্ট এয়ারলাইন্স এর প্রতিনিধির সাথে কথা বলে নিবেন ।  আজকের মত আলোচনা এখানেই শেষ করছি । ভালো থাকবেন সু্স্থ থাকবেন এই প্রত্যশা । 

 

 

Leave a Comment