মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন

মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন

 

হ্যালো প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

 

মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন

 

আমাদের ফোনে এমন অনেক ছবি বা ভিডিও থাকে যেগুলো আমরা চাই, সেগুলো সেটা যেনো অন্য কেউ না দেখে। অর্থাৎ সেগুলো কে এমন গ্যালারি তে রাখবো যেখানে লক থাকবে। তো এমন গ্যালারি এপ আপনারা চাইলেই প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

তবে সব এপ ভালো ভাবে কাজ করে। এমন অনেক গ্যালারি লক সফটওয়্যার আছে যেগুলো কিন্তু লক করা যায় ঠিকই তবে অনেক সময় সেটাতে ভুল পাসওয়ার্ড দিলেও সেটা আনলক হয়ে যায়। এর ফলে লক করে রাখা প্রয়োজনীয় তথ্য অন্য যে কেউ জেনে যেতে পারে। তাই আজকে আমি আপনাদের সাথে কয়েকটি গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে কথা বলো।

 

মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন
মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন

 

গ্যালারি লক সফটওয়্যার

 

নিচে আমরা কয়েকটি মোবাইল এর জন্য গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে জানবো, যেগুলো অনেক ভালো ভাবে কাজ করবে এবং কখনোই ভুল পাসওয়ার্ড দিলে আনলক হবে না। তো চলুন সেই গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে জেনে নেই।

 

Gallery Lock

 

গ্যালারি লক করার জন্য অনেক ভালো একটি সফটওয়্যার হলো গ্যলারি লক এই এপ টি। এই এপটি সাইজে অনেকটা ছোট কিন্তু এটা বেশ ভালো কাজ করে। আপনি চাইলে এই এপকে গ্যালারি হিসেবেও ব্যবহার করতে পারবেন এবং চাইলে সেটায় লক লাগাতে পারবেন।

এই এপ টি প্লে স্টোর থেকে খুব সহজে ডাউনলোড করতে পারবেন। এই এপ টি এর সাইজ অনেক ছোট। এটি মাত্র ৬.৬ এম্বি এর একটি গ্যালারি লক সফটওয়্যার। এটি প্লে স্টোর এ ১০ হাজারের বেশি ডাউনলোড হয়েছে এবং এটার মাত্র ৪২ টি রিভিউ রয়েছে। যদিও এদিক দিয়ে এই এপটি পিছিয়ে রয়েছে তবুও এই এপটি এর রেটিং ৫.০ যা একদম উচ্চতর পর্যায়। চাইলে নিচের লিংক থেকে এই এপটি ডাউনলোড করে নিতে পারবেন।

 

Download Gallery Lock

Gallery – Photo Gallery App

 

এই এপ টি ও অনেক ছোট সাইজের একটি এপ। এবং আপনারা চাইলে এই এপ টি ব্যবহার করেও গ্যালারি এর মতো ব্যবহার করতে পারবেন আবার লক করেও রাখতে পারবেন। আর এটি অনেক ভালো একটি গ্যালারি লক সফটওয়্যার।

এই এপ টি প্লে স্টোর থেকে ১০ মিলিয়নের ও বেশি ডাউনলোড করা হয়েছে এবং এটি প্লে স্টোর থেকে ৪৩২ হাজার রিভিউ পেয়েছে। এই এপ টি প্লে স্টোর এ ৪.৬ রেটিং পেয়েছে এবং এর সাইজ মাত্র ৯.৯ এমবি। খুব সহজেই এই এপ টি ফ্রিতে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও নিচে লিংক দেওয়া আছে।

 

Downlaod Gallery – Photo Lock

Calculator – Photo Vault

 

গ্যালারি লক করার জন্য আরো একটি ভালো সফটওয়্যার হলো এই এপ টি। এই এপ টি দেখতে একদম ক্যালকুলেটর এর মতো। আর এটি দিয়ে ক্যালকুলেটর এ অংক ও করতে পারবেন। অনেক সময় মোবাইল এ গ্যলারি এপ বেশি থাকলে অনেকে সন্দেহ করে, তাই এই এপ টি ব্যবহার করতে পারেন এতে কেউ সন্দেহ করবে না।

এই এপ টি প্লে স্টোর থেকে ১০ মিলিয়নের ও বেশি ডাউনলোড করা হয়েছে এবং এটি প্লে স্টোর থেকে ৩৯৩ হাজার রিভিউ পেয়েছে। এই এপ টি প্লে স্টোর এ ৪.৬ রেটিং পেয়েছে এবং এর সাইজ মাত্র ১১ এমবি। খুব সহজেই এই এপ টি ফ্রিতে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও নিচে লিংক দেওয়া আছে।

 

Download Calculator – Photo Vault

App Lock Go

 

গ্যালারি লক করার জন্য অনেক ভালো একটি সফটওয়্যার এটি। এটা আপনারা একদম গ্যালারি এর মতো ব্যবহার করতে পারবেন। আবার চাইলে সেটাতে লক ও লাগাতে পারবেন। আর এই এপ টি অন্য এপ থেকে একটু আলাদা, এর কারণ হলো এই এপ দিয়ে মোবাইল এ ইন্সটল থাকা যেকোনো এপ এ লক লাগাতে পারবেন।

 

আরো পড়ুনঃ আমার গুগল একাউন্টের পাসওয়ার্ড কত?

 

এই এপ টি প্লে স্টোর থেকে ১০ মিলিয়নের ও বেশি ডাউনলোড করা হয়েছে এবং এটি প্লে স্টোর থেকে ২৪০ হাজার রিভিউ পেয়েছে। এই এপ টি প্লে স্টোর এ ৪.৬ রেটিং পেয়েছে এবং এর সাইজ মাত্র ২০ এমবি। খুব সহজেই এই এপ টি ফ্রিতে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও নিচে লিংক দেওয়া আছে।

 

Download App Lock Go

Simple Gallery

 

এই এপ টি অনেকটা সাধারণ গ্যালারি এর মতো দেখতে তবে এটাও একটা গ্যালারি লক সফটওয়্যার এর মতোই কাজ করবে। এছাড়াও এই এপ দিয়ে ছবি ইডিট এর কাজ ও করতে পারবেন এবং নিজের মতো করে কাস্টমাইজ করে নিতে পারবেন।

এই এপ টি প্লে স্টোর থেকে ১০ মিলিয়নের ও বেশি ডাউনলোড করা হয়েছে এবং এটি প্লে স্টোর থেকে ২৭৮ হাজার রিভিউ পেয়েছে। এই এপ টি প্লে স্টোর এ ৪.২ রেটিং পেয়েছে এবং এর সাইজ মাত্র ৫.৮ এমবি। খুব সহজেই এই এপ টি ফ্রিতে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও নিচে লিংক দেওয়া আছে।

 

Download Simple Gallery

শেষ কথা

 

তো প্রিয় বন্ধুরা আজকের এই পোস্ট এ আপনারা জানলেন, মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার গুলো সম্পর্কে জানলেন সাথে সেগুলো ডাউনলোড করার নিয়ম জানলেন। আশা করছি এই পোস্ট টি আপনাদের কাছে অনেক টা ভালো লেগেছে।

ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের। আর এরকম সব পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের এই ওয়েব সাইট টি তে। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *