মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট । Make android apps

মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট । Make android apps

হ্যালো প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

 

মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট । Make android apps

 

অনেকেই কিন্তু চায় সে নিজের একটি মোবাইল অ্যাপস তৈরি করা। কেননা আমরা যখন নিজেদের এন্ড্রয়েড ফোনে কোনো অ্যাপস ব্যবহার করি তখন মনে হয় যে যদি আমার নিজের ও একটি মোবাইল অ্যাপস থাকতো!

অনেক ক্ষেত্রে আমরা মোবাইল এ নানা রকম ব্রাউজার অ্যাপস ব্যবহার করি, নানা গেমস খেলি ইত্যাদি আরো নানা অ্যাপস ব্যবহার করি। কিন্তু তখন কেমন হবে বলুন তো যদি সেই অ্যাপস টি নিজের তৈরি করা হয়? নিশ্চয়ই সেটা অনেকটা আকর্ষণীয় ব্যাপার হবে তাই না।

তখন কিন্তু আমরা চাইলেই নিজেদের বন্ধুদের সামনে সেই নিজের মোবাইল অ্যাপস তৈরি করাটা দেখাই এবং সেটা ব্যবহার করি তখন কিন্তু বেশ মজা নেওয়া যাবে তাদের সামনে।

আবার এই মোবাইল অ্যাপস তৈরি করে টাকা ইনকাম করাও সম্ভব। এখন নিশ্চয়ই বলবেন যে কিভাবে মোবাইল অ্যাপস তৈরি করে টাকা ইনকাম করা যায়? একটা বিষয় খেয়াল করুন প্লে স্টোরে কিন্তু লক্ষ লক্ষ ফ্রি তে অ্যাপস ইন্সটল করতে পারি আমরা। সেই অ্যাপস গুলো অনেক গুলো কোম্পানীরাই আপলোড করেছে।

See also  Top Android App Development Trends to Watch in 2024

এখন তারা এগুলো কী আপলোড করেছে এমনি এমনি বা ফ্রিতেই নাকি। এতে তাদের কী কোনো লাভ নেই? আছে অনেক লাভ আছে। খেয়াল করে দেখুন যখন অনলাইনে আমরা সেই অ্যাপস গুলো ব্যবহার করি তখন কিন্তু অনেক এডস আসে। আর সেই এডস থেকে অ্যাপস কোম্পানীদের ইনকাম হয়।

আপনারাও কিন্তু চাইলেই মোবাইল অ্যাপস তৈরি করে টাকা ইনকাম করতে পারবেন। এখন অনেকেই বলবেন আমি তো কোডিং, কম্পিউটার ল্যাঙ্গুয়েজ, জাভা প্রোগ্রামিং ইত্যাদি এগুলো জানি না। তাহলে কীভাবে আমি মোবাইল অ্যাপস তৈরি করবো?

সমস্যা নেই যারা এগুলো যানে না তারাও খুব সহজেই মোবাইল অ্যাপস তৈরি করতে পারবেন। আর এই এপস গুলো মোবাইল এ ইন্সটল করে যেমন নিজে ব্যবহার করতে পারবেন ঠিক তেমনি সেটা থেকে টাকা ইনকাম করতে পারবেন। আজকে আমরা এমন কয়েকটি ওয়েব সাইট সম্পর্কে জানবো যেগুলো থেকে আমরা ফ্রিতে মোবাইল অ্যাপস তৈরি করতে পারবো।

 

মোবাইল অ্যাপস তৈরি কিরে কীভাবে টাকা ইনকাম করা যায়

 

মোবাইল অ্যাপস তৈরি করে টাকা ইনকাম করার উপায় টি অনেকেই জানেন না। তো পোস্ট এর মূল টপিকে যাওয়ার আগে এই টপিক সম্পর্কে আগে জানিয়ে দেই। মোবাইল অ্যাপস তৈরি করে টাকা ইনকাম করার উপায় হলো এডস / বিজ্ঞাপন অ্যাপস এ সেট আপ করা।

এর জন্য যখন মোবাইল অ্যাপস তৈরি করবেন তখন একটি ফাংশন পাবেন যেখানে আপনারা এডস কোড দিতে পারবেন। এর জন্য সবথেকে ভালো বিজ্ঞাপন হলো গুগল এডমব এর। এছাড়াও আরো বিজ্ঞাপন কোম্পানী পাবেন। সেগুলোর কোড সেটা আপ করে দিলে অ্যাপস ব্যবহারের সময় কোনো এডস আসলে সেটায় কেউ ক্লিক করলে সেখান থেকে টাকা ইনকাম হবে।

 

মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট । Make android apps
মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট । Make android apps

 

মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট

 

মোবাইল অ্যাপস তৈরি করার জন্য আপনারা অনলাইনে অনেক ওয়েব সাইট পেয়ে যাবেন। চাইলে কিন্তু সেগুলো ব্যবহার করতে পারবেন। তবে আজকে আমি আপনাদের যে ওয়েব সাইট সম্পর্কে বলবো যেগুলো থেকে অনেক সহজেই মোবাইল অ্যাপস তৈরি করতে পারবেন এবং সেগুলো একদম ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন (.apk) ফরমেট এ। আর চাইলে ios এর জন্যও ডাউনলোড করতে পারবেন।

See also  এন্টিভাইরাস কি? মোবাইলের জন্য সেরা ৭ টি এন্টিভাইরাস সফটওয়্যার

 

Appsgeyser.com

 

অনলাইনে ওয়েব সাইট থেকে মোবাইল অ্যাপস তৈরি করার জন্য সব থেকে ভালো ওয়েব সাইট এটাকেই বলা চলে। কেননা এই সাইট থেকে ফ্রিতে এপস তৈরি করতে পারবেন আর কোনো প্রকার কোডিং এর ও প্রয়োজন হবে না এর জন্য।

আবার যখন এপস এর প্রতিটি ফাংশন সেট করতে যাবেন তখন চাইলেই স্ক্রিন এর পাশে টেমপ্লেট দেখে নিতে পারবেন যে সেটা কিভাবে থাকবে। তাই এর জন্য আপনারা সব কিছু নিজের পছন্দ মতো করে নিতে পারবেন।

 

Mubincube.com

 

MubinCube.com হলো আরো একটি বেস্ট ওয়েব সাইট মোবাইল অ্যাপস তৈরি করার জন্য। এই এপটি অনেকটা ইউজার ফ্রেন্ডলি যা সহজেই ব্যবহারের উপযোগী। তাছাড়া এই সাইটের সব থেকে ভালো ও আকর্ষণীয় ফাংশন হলো এপস তৈরির সময় এটা বিজ্ঞাপন দেওয়ার ফাংশন অনেক ইজিলি ভাবে পাওয়া যায়।

এছাড়াও এই এপস থেকে ios ও apk দুই ফরমেটেই এপ বানাতে পারবেন। আর সেগুলো খুব ইজিলি সেটা ডাউনলোড করে নিতে পারবেন।

 

আরো পড়ুনঃ স্টুডেন্টস অনলাইন ইনকাম ২০

App.yet

 

আপনাদের যদি নিজেদের কোনো ব্লগ ওয়েব সাইট কিংবা যে কোনো ওয়েব সাইট থাকে তবে সেটাকে খুব সহজেই এন্ড্রয়েড বা আইওএস এপস এ কনভার্ট করতে পারবেন। আর এর জন্য কোনো কোডিং এর ও প্রয়োজন হবে না।

App.yet এই ওয়েব সাইট থেকে আপনারা একদম ফ্রিতেই আপনার ওয়েব সাইট টি কে এপস এ কনভার্ট করতে পারবেন। এর জন্য শুধু ওয়েব সাইট এর লিংক দিতে হবে সেখানে আর সেটা এপস এ কনভার্ট করে দিবে।

 

QuickAppNinja.com

 

QuickAppNinja হলো গেমিং অ্যাপস তৈরি করার জন্য বেস্ট ওয়েব সাইট। এই সাইট থেকে আপনারা 2d, 3d গেম তৈরি করে নিতে পারবেন এবং সেগুলো প্লে স্টোর এ আপলোড ও করতে পারবেন।

See also  মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন

 

AppyGen.com

 

এটিও আরো একটি ভালো ওয়েব সাইট যার সাহায্য খুব সহজেই এপস এবং গেমস তৈরি করতে পারবেন। আর সেটা ডাউনলোড ও করতে পারবেন। এটা Android and iOs উয়ভের জন্যই কার্যকরী।

 

শেষ কথা

 

তো প্রিয় বন্ধুরা আজকের এই পোস্ট এ আপনারা জানলেন, মোবাইল অ্যাপস তৈরি করার ৫ টি ওয়েবসাইট, সেই ওয়েব সাইট গুলো কিভাবে কাজ করে ইত্যাদি। আশা করছি এই পোস্ট টি আপনাদের কাছে অনেক টা ভালো লেগেছে।

ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের। আর এরকম সব পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের এই ওয়েব সাইট টি তে। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

 

Leave a Comment