ক্যারিয়ার

সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ । কেমন আছেন প্রিয় বেকার ভাই ও বোনেরা । আশা করি ভালো আছেন । শারীরিকভাবে ভালো থাকলেও মানষিকভাবে ভালো নেই বোধহয় । আর ভালো না থাকার কারনটা হলো বেকারত্ব । তো যাহোক আজকে আমি কথা বলবো সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে । 

সরাসরি নিয়োগ  কি ? সরাসরি নিয়োগ বলতে কি বুঝায় ?

 

সরাসরি নিয়োগ হলো এমন একটি নিয়োগ প্রক্রিয়া  । যাতে কোন নিয়োগ পরিক্ষা দিতে হয় না । শুধুমাত্র কম্পানির মানব সম্পদ বিভাগে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে হাজির হলেই নিয়োগ হয়ে যায় ।

 

সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি সহজ এবং সুবিধা জনক হলেও   এই নিয়োগের বেশীরভাগ প্রতারণার ঘটনা ঘটে । তবে সব সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ভুয়া হয়না । আপনাকে যাচাই বাছাই করে বুঝতে হবে কোন বিজ্ঞপ্তি টি ভূয়া আর কোনটি সঠিক ।

 

কিভাবে বুঝবেন সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ভুয়া ?

 

বর্তমানে দেশে বেকারত্বের সংখ্যা বেড়ে গেছে আসংখ্যাজনক হারে । আর   এই বেকারত্বের সুযগো নিয়ে কিছু অসাধূ চক্র বেকার যুবক যুবতিদের পকেট কাটতে ব্যাস্ত । অনেক সময় ফুটপাতের ধারে হাটতে গিয়ে দেখবেন বিভিন্ন দেওয়ালে সাটানো সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি। সেখানে বিভিন্ন লোভনিয় অফারে সরাসরি নিয়োগের কথা বলা আছে । 

 

পড়ুন – গার্মেন্টস চাকরি গাজীপুর ২০২২

 

আপনি যদি এমন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পান তাহলে প্রথমেই আপনাকে সর্তক হতে হবে । তাদের সাথে যদি যোগাযোগ করেন এবং তারা যদি চাকরি বাবদ টাকা চায় তাহলে বুঝবেন সেই সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ভুয়া । 

এইসব নিয়োগের কোন স্থায়ী অফিস থাকে না । এদের প্রধান কাজ প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে কেটে পড়া ।

আর্জেন্ট চাকরির খবর

 

অনেক সময় ফেসবুক স্ক্রল করতে গিয়ে দেখতে পাবেন আর্জট চাকরির খবর । আজই নিয়োগ এর বিভিন্ন পোষ্টার । এরা বিভিন্ন নামি বেনামী কম্পানীর নামে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি ছড়িয়ে টাকা হাতিয়ে নেয় ।  এদের থেকেও ১০০ হাত দুরে থাকবেন ।

সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি

কিভাবে বুঝবেন সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সঠিক ?

 

সব সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ভুয়া হয় না । যেমন সিকিউরিটি গার্ড নিয়োগ । বিভিন্ন কম্পানির সিকিউরিটি গার্ড নিয়োগে কোন পরিক্ষা হয় না । শুধু কাগজপত্র নিয়ে তাদের অফিসে গেলেই মৌখিক কিছু প্রশ্ন করেই চাকরি কনফার্ম করে দেয় ।

এছাড়াও অনেক প্রতিষ্ঠানের সেলসম্যান নিয়োগ এবং শো রুমের জন্য জনবল নিয়োগ গুলা সরাসরি নিয়োগের মাধ্যমে হয়ে থাকে ।

[box type=”warning” align=”aligncenter” class=”” width=””]এসব নিয়োগের ক্ষেত্রেও প্রতারণা হতে পারে । তাই কেও টাকা চাইলে তাকে এড়িয়ে চলুন। [/box]

সরাসরি নিয়োগে গাজীপুরে চাকরি

 

আপনি যদি সরাসরি নিয়োগে গাজীপুরে চাকরি করতে চান তাহলে গাজীপুরে অবস্থিত এমন প্রতিষ্ঠান খুজতে হবে যারা সরাসরি নিয়োগ দেয় ।  এছাড়াও আপনি বিভিন্ন সিকিউরিটি গার্ড কম্পানিতে জব নিয়ে আপনি গাজীপুরে পোষ্টিং নিতে পারেন । গাজীপুরে অবস্থিত বিভিন্ন কম্পানীর শো রুম ম্যানেজার বা সেলস ম্যান হিসেবে চাকরি নিতে পারেন ।

 

ফ্যাক্টরিতে চাকরির খবর ২০২২

 

আপনি যদি গার্মেন্টস এ চাকরি করতে চান তাহলেও আপনি সরাসরি নিয়োগের মাধ্যমে চাকরি  করতে পারবেন । এক্ষেত্রে আপনাকে আপনার প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যে ফ্যাক্টরিতে চাকরি করতে ইচ্ছুক সেই ফ্যাক্টরির গেটে যেতে হবে । যদি তাদের জনবল লাগে তাহলে আপনাকে সরাসরি তারা নিয়োগ দিয়ে দেবে ।

 

শেষকথাঃ

সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে অনেক কথা বললাম । আশা করি আপনাদের ভালো লেগেছে । অনেক উপকৃত হবেন । আমাদের ওয়েবসইট বিষয়ে আপনার কোন পরামর্শ থাকলে আমাদের কে জানাতে পারেন ।

আপনাদের যেকোন পরামর্শ আমরা মুল্যায়ন করবো ইনশাআল্লাহ । আজ আর কথা বাড়াবো না ।আজ বিদায় নেবার পালা । আগামীতে আবার দেখা হবে ভিন্ন কোন বিষয় নিয়ে ইনশাআল্লহা । ততক্ষন পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন । আমাদের সাথেই থাকুন  ধন্যাবাদ ।

ট্যাগঃ সরাসরি চাকরির খবর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *