সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৩

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৩

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ । কেমন আছেন প্রিয় ভিজিটর । আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন । আজকে আমি কথা বলবো সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত সে বিষয়ে । যারা প্রবাসে থাকেন বাড়ি আসতে চাচ্ছেন । তারা হয়তো একটু ধারনা নেবার জন্য গুগলে সার্চ করেছেন সিঙ্গাপুর থেকে ঢাকা বিমান ভাড়া কত ? ।

আপনি সঠিক জায়গায়  এসেছেন । আজকের এই আর্টিকেল থেকে আপনি জানতে পারবেন সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত । সেই সাথে আরো জানতে পারবেন অনলাইনে বিমানের টিকেট কাটার নিয়ম । ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত ? 

সূচিপত্র

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত ?

 

সিঙ্গাপুর থেকে বাংলাদেশে বিভিন্ন এয়ারলাইন্স এর বিমান চলাচল করে থাকে ।   এয়ারলাইন্স ভেদে বিমান ভাড়াও কম বেশী হয় । তবে সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া সর্বনিম্ন ১৮ হাজার টাকা ।  আজকের এই আর্টিকেলে সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইটে চলাচলরত সকল এয়ারলাইন্স এর বিমান ভাড়া নিয়ে কথা বলবো ইনশাআল্লাহ ।

See also  শেখ রাসেল কবিতা ২০২২

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া

 

সিঙ্গাপুর থেকে ঢকা আসতে বা ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে বিমান এর দুই ধরনের দামের টিকেট পাওয়া যায় ।

১ । কম দামি

২। বেশী দামি ।

আমরা এই পোষ্টে কম দামি বিমানের টিকেট এবং বেশী দামি বিমানের টিকেট নিয়েও কথা বলবো । প্রথমেই আমরা জানবো Cheapest বিমান ভাড়া নিয়ে । 

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কম দামি 

 

সিঙ্গাপুর থেকে ঢাকা বিমান ভাড়া কম দামের মধ্যে পেতে চাইলে আপনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেখতে পারেন ।  সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইটে সস্তায় বিমানের টিকেট পেতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর বিকল্প নাই । সিঙ্গাপুর থেকে ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর টিকেটের মুল্য ১৮০২৩ টাকা মাত্র । 

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া
সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া  Srilankan Airlines

 

সিঙ্গাপুর টু ঢাকা রুটে নিয়মিত চলাচল করে Srilankan Airlines । আপনি যদি Srilankan Airlines এর ফ্লাইডে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে আপনাকে ভাড়া গুনতে হবে  ২৫০৮০ টাকা  মাত্র ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া US Bangla

 

সিঙ্গাপুর টু ঢাকা রুটে নিয়মিত চলাচল করে US Bangla। আপনি যদি US Bangla এর ফ্লাইডে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে আপনাকে ভাড়া গুনতে হবে  ২৬০০৬ টাকা  মাত্র ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া Singapore Airlines

 

সিঙ্গাপুর টু ঢাকা রুটে নিয়মিত চলাচল করে Singapore Airlines। আপনি যদি Singapore Airlines এর ফ্লাইডে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে আপনাকে ভাড়া গুনতে হবে  36,049 টাকা  মাত্র ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া Malindo Air

 

সিঙ্গাপুর থেকে ঢাকা রুটে নিয়মিত চলাচল করে Malindo Air। আপনি যদি Malindo Air এর ফ্লাইডে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে আপনাকে ভাড়া গুনতে হবে  32,832 টাকা  মাত্র ।

See also  বাংলাদেশ থেকে আমেরিকা যাওয়ার উপায় ২০২৩

অনলাইনে বিমানের টিকেট কাটার নিয়ম

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া Malaysia Airlines

 

সিঙ্গাপুর থেকে ঢাকা রুটে নিয়মিত চলাচল করে Malaysia Airlines। আপনি যদি Malaysia Airlines। এর ফ্লাইডে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে আপনাকে ভাড়া গুনতে হবে  33,691 টাকা  মাত্র ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া IndiGo

 

সিঙ্গাপুর থেকে ঢাকা রুটে নিয়মিত চলাচল করে IndiGo। আপনি যদি IndiGo এর ফ্লাইডে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে আপনাকে ভাড়া গুনতে হবে 39,470 টাকা  মাত্র ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া Vistara

 

সিঙ্গাপুর থেকে ঢাকা রুটে নিয়মিত চলাচল করে Vistara। আপনি যদি Vistara এর ফ্লাইডে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে আপনাকে ভাড়া গুনতে হবে  52,581 টাকা  মাত্র ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া বেশী দামি 

 

এতক্ষন আমরা মোটামুটি কম দামি বিমানের টিকেট নিয়ে কথা বলছি । এবার আমরা জানবো তুলনামুলক একটু বেশী দামি টিকেট নিয়ে ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া Thai Airways

 

আপনি যদি আরামে সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চান তাহলে Thai Airways এর ফ্লাইটে আসতে পারবেন । তবে এক্ষেত্রে আপনাকে ভাড়া গুনতে হবে 172,337 টাকা মাত্র ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া Biman Bangladesh Airlines

 

আমরা আর্টিকেলের শুরুতে একদম কমদামি টিকেট নিয় কথা বলেছিলাম । সেখানে বলেছিলাম সবচেয়ে কম দামি টিকেট পাওয়া যায় Biman Bangladesh Airlines এ । তখন হয়তো অনেকেই মনে করেছিলেন Biman Bangladesh Airlines তেমন ভালো না । তবে তাদের জন্য বলতে চাই । Biman Bangladesh Airlines এও ভালো মানের টিকেট আছে তবে  দামটা একটু বেশী ।  আাপনি যদি আরামে ঢাকা আসতে চান তাহেল আপনি Biman Bangladesh Airlines 86,026 একটি টিকেট কেটে ফেলতে পারেন ।

See also  বিদেশ যাওয়ার জন্য পুলিশ ক্লিয়ারেন্স আবেদন করার নিয়ম

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া Emirates

 

সিঙ্গাপুর থেকে ঢাকা আসার জন্য আরেকটি জনপ্রিয় এয়ারলাইন্স হচ্চে Emirates । তবে ভাড়া একটু বেশী । Emirates এর একটি টিকেট কিনতে গেলে আপনাকে ভাড়া গুনতে হবে ৭১০০০ টাকা ।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত ভিডিও

 

শেষকথাঃ

 

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া নিয়ে আজকের লেখা আর্টিকেলটি আশা করছি  আপনাদের ভালো লেগেছে । একটি বিষয় খেয়াল রাখতে হবে বিমানের ভাড়া প্রতিনিয়ত আপডেট হয় । তাই যখন বিমানের টিকেট কাটবেন তখন বিষয়টি জেনে নিবেন ।

 

 

Leave a Comment