স্বপ্নে আয়াতুল কুরসি পড়লে কি হয় ?

স্বপ্নে আয়াতুল কুরসি পড়লে কি হয় ?

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ  । কেমন আছেন ? আশা করি ভালো আছেন । ইতিপূর্বে আমরা Ayatul Kursi Bangla শিরোনামে আয়াতুল কুরসি বাংলা উচ্চারণ ও অর্থ সহ আয়াতুল কুরসি এর ফজিলত নিয়ে লিখেছি । আজকে আমরা কথা বলবো স্বপ্নে আয়াতুল কুরসি পড়লে কি হয় ? অনেকেই প্রশ্ন করেন স্বপ্নে আয়াতুল কুরসি পড়তে দেখলে কি হয় । তো তাই প্রশ্নের সঠিক জবাব দিতেই আজকের লেখা

স্বপ্নে আয়াতুল কুরসি পড়লে কি হয় ?

স্বপ্নে আয়াতুল কুরসি পড়া একটি ভালো লক্ষণ । দিনে-রাতে কারো পড়ার অভ্যাস থাকলে ঘুমের মধ্যেও আয়াতুল কুরসি পড়ার স্বপ্ন দেখতে পারে । তবে ঘুমের মধ্যে আয়াতুল কুরসির পড়ার স্বপ্ন দেখা নিঃসন্দেহে একটি ভাল বিষয় । কল্যাণকর একটি দিক ।

আর কারো আয়াতুল কুরসির পড়ার অভ্যাস না থাকার পরেও যদি স্বপ্নে পড়তে দেখে তাহলে তার নিয়মিত এটার ওপর আমল করা উচিত । হয়তো এই ইঙ্গিতই তাকে স্বপ্নের মাধ্যমে দেওয়া হয়েছে ।

মানুষ স্বপ্ন কেন দেখে ?

 

স্বপ্ন কমবেশি সবাই দেখে থাকে । স্বপ্ন মূলত তিন কারণে হয় ।
১. শারীরিক সমস্যার কারণে ।
২. শয়তানের পক্ষ থেকে ।
৩. আল্লাহর পক্ষ থেকে ।
শরীয়তের বিধানের বহির্ভূত কোন স্বপ্ন হলে বুঝতে হবে তা শয়তানের পক্ষ থেকে । আর শরীয়ত সম্মত হলে অনেক ক্ষেত্রে আল্লাহর পক্ষ থেকে হতে পারে।
আবার অনেক সময় অনেক বেশি আমল করার কারণে ও ভালো স্বপ্ন হয়ে থাকে।‌ তেমনি এক হলো স্বপ্ন আয়াতুল কুরসি পড়তে দেখা ।
তবে স্বপ্নে যাই ই দেখুন না কেন তা সবার কাছে বলা ঠিক না । বিশেষ করে আপনার ভালো চায়না এমন মানুষের কাছে স্বপ্ন দেখার কথা বলা ঠিক না ।
আপনি যদি স্বপ্নের কথা বলতেই চান তবে একজন ভালো আলেমের কাছে স্বপ্নের কথা বলতে পারেন ।

স্বপ্নে আয়াতুল কুরসি পড়লে কি হয় ভিডিও

 

শেষকথাঃ

 

স্বপ্নে আয়াতুল কুরসি পড়লে কি হয় এই শিরোনামে আজকের লেখা এখানেই শেষ করতে চাচ্ছি । আশা করছি আজকের পোষ্টটি আপনাদের ভালো লেগেছে । আমরা নিয়মিত এই সাইটে মানুষের উপকার হয় এমন ধরনের কন্টেন্ট শেয়ার করে থাকি। আপনার যেকোন তথ্য জানার থাকলে আমাদের কে কমেন্ট করতে পারেন । আমরা চেষ্টা করবো আপনাদের কে সেই তথ্য সরবরাহ করে সহযোগীতা করার ইনশাআল্লাহ ।