হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি

হ্যালো প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

 

 

আপনারা কিন্তু অনেকেই সার্চ করে থাকেন হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি সম্পর্কে। অনেকেই হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি সম্পর্কে জানতে চান। তাই আপনাদের সুবিধার জন্য আজকে আমরা এই টপিক টি নিয়ে আর্টিকেল সাজিয়েছি।

আমরা আজকের পোস্ট এ হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি, হিস্টাসিন ট্যাবলেট খাওয়ার নিয়ম, হিস্টাসিন ট্যাবলেট এর দাম ইত্যাদি বিষয়ে জানবো।

 

আরো পড়ুনঃ কাশির ট্যাবলেট এর নাম

 

হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি

 

হিস্টাসিন মূলত ঠান্ডা, কাশি এবং সর্দি দূর করতে সাহায্য করে থাকে। আপনার যদি এই রকম কোনো সমস্যা থাকে তবে হিস্টাসিন খুব ভালো একটি উপায় এর থেকে মুক্তি পাওয়ার।

হিস্টাসিন মূলত সর্দি ও কাশি ভেতর থেকে শুকিয়ে দেয় ফলে খুব দ্রুতই ঠান্ডা থেকে মুক্তি পাওয়া যায়।

 

হিস্টাসিন ট্যাবলেট এর দাম কত

 

হিস্টাসিন ট্যাবলেট এর একটি পাতার দাম ৫ টাকা করে পরবে পুরো বাংলাদেশে। আর একটি পাতায় মূলত ১০ টি করে ট্যাবলেট থাকে। মূল্য কম এবং ভালো কার্যকরী হওয়ায় অনেকেই এই ট্যাবলেট ব্যবহার করেন।

 

হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি
হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি

হিস্টাসিন ট্যাবলেট খাওয়ার নিয়ম

 

প্রতিটা ঔষধ ই খাওয়ার নিয়ম আছে কোন ঔষধ কখন খেতে হবে সেটা আমাদের জানা জরুরি। হিস্টাসিন ট্যাবলেট আপনি চাইলেই তিন বেলা খেতে পারবেন কোনো সমস্যা নেই। তবে একটির বেশি ট্যাবলেট খাবেন না কখনো।

See also  রুচির ট্যাবলেট এর নাম

হিস্টাসিন ট্যাবলেট খেলে কি ঘুম হয়

 

জ্বী, হিস্টাসিন ট্যাবলেট এ ঘুম পাওয়ানোর মতো ক্ষমতা আছে। এর জন্যই উপরে বলা হয়েছিলো বেশি এই ট্যাবলেট না খেতে। কখনোই এই ট্যাবলেট একটার বেশি খাবেন না। কারণ এতে ঘুম প্রচুর পায়।

হিস্টাসিন ট্যাবলেট খাওয়ার নিয়ম ভিডিও

 

[box type=”warning” align=”aligncenter” class=”” width=””]কখনো কোনো রোগ কে সাধারণ করে দেখবেন না। সর্বদা সকল রোগের চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শ অবশ্যই নিবেন। তবে আমরা চেষ্টা করে থাকি আপনাদের নির্ভুল তথ্য দেওয়ার জন্য।

তারপরও যদি কোনো ভূল হয়ে থাকে তা হলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য এবং তা সুধরে দেওয়ার অনুরোধ রইলো। এবং যে কোনো ঔষধ বা ট্যাবলেট খাওয়ার আগে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিবেন।[/box]

 

শেষ কথাঃ

 

তো প্রিয় বন্ধুরা আজকের এই পোস্ট এ আপনারা জানলেন, হিস্টাসিন ট্যাবলেট এর কাজ কি, হিস্টাসিন ট্যাবলেট খাওয়ার নিয়ম, হিস্টাসিন ট্যাবলেট এর দাম ইত্যাদি। আশা করছি এই পোস্ট টি আপনাদের কাছে অনেক টা ভালো লেগেছে।

ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের। আর এরকম সব পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের এই ওয়েব সাইট টি তে। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

Leave a Comment