২০ হাজার টাকার মধ্য সেরা ৫ টি এন্ড্রয়েড ফোন আপনার জন্য

হ্যালো প্রিয় ভিজিটর গণ, আশা করি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে ২০ হাজার টাকার মধ্য সেরা এন্ড্রয়েড ফোন এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

 

বাংলাদেশের অধিকাংশ স্মার্টফোন ব্যবহারকারীর মোবাইলের জন্য বাজেট সাধারণত ১০ হাজার টাকা থেকে ২০ হাজার টাকার মধ্যে। দেশের বাজারে স্মার্টফোনের এই বিপুল চাহিদার কথা মাথায় রেখে ১০ হাজার টাকা থেকে ২০ হাজার টাকার মধ্যে অসাধারণ কিছু ফোন অফার করছে শাওমি ও রিয়েলমির মত চাইনিজ স্মার্টফোন নির্মাতাগণ।

চলুন জেনে নেয়া যাক, ১০ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা বাজেটের মধ্যে সেরা কয়েকটি স্মার্টফোন সম্পর্কে যেগুলো বাংলাদেশের বাজারে অফিসিয়ালি পাওয়া যাচ্ছে।

 

২০ টাকার ভালো এন্ড্রয়েড ফোন
২০ টাকার ভালো এন্ড্রয়েড ফোন

 

২০ হাজার টাকার মধ্য সেরা ৫ টি এন্ড্রয়েড ফোন

১. রিয়েলমি সি৩,
২. ওয়ালটন আরএক্স৮ মিনি,
৩. ইনফিনিক্স হট ১০,
৪. রিয়েলমি নারজো ২০,
৫. টেকনো স্পার্ক ৬,

 

Realme C3

কমদামেও যে ভালো গেমিং ফোন পাওয়া সম্ভব, এটা একটা সময় কল্পনা ছিলো। তবে রিয়েলমি সি৩ ফোনটি দিয়ে সবার এই ধারণাকে ভূল প্রমাণিত করেছে রিয়েলমি। মাত্র ১১ হাজার টাকার এই ফোনটি মূলত বাজেট গেমারদের কথা মাথায় রেখেই তৈরী।

৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে আর ৫০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি মিলিয়ে ফোনটিতে থাকা মিডিয়াটেক হেলিও জি৭০ এর কল্যাণে গেমিং হবে অনবদ্য৷ রিয়েলমি সি৩ তে থাকছে ৩জিবি র‍্যাম ও ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ। থ্রিপল ক্যামেরা সেটাপের ফোনটিতে থাকছে ফিজিক্যাল ফিংগারপ্রিন্ট সেন্সর।

রিয়েলমি সি৩ এর দামঃ ১০,৯৯০ টাকা

 

Walton RX8 Mini

মাত্র ১২ হাজার টাকায় স্ন্যাপড্রাগন প্রসেসর, তাও আবার ৬.৩ ইঞ্চির ফুল এইচডডি ডিসপ্লের সাথে? না, অসম্ভব কিছু নয়। কথা বলছি দেশীয় ব্র্যান্ড, ওয়ালটন এর আরএক্স৮ মিনি ফোনটিকে নিয়ে। কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসরের ফোন, ওয়ালটন আরএক্স৮ মিনি তে থাকছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

ত্রিপল ক্যামেরা সেটাপের ফোনটি চলবে ৩৬০০ মিলিএম্প এর ব্যাটারি দ্বারা। কম বাজেটে গেমিং এর জন্য যারা স্ন্যাপড্রাগন প্রসেসর এর ফোন খুঁজছেন, তাদের জন্য আদর্শ সমাধান হতে পারে ওয়ালটন আরএক্স৮ মিনি ফোনটি।

ওয়ালটন আরএক্স৮ মিনি এর দামঃ ১১,৯৯৯ টাকা

 

Inifinix Hot 10

সাশ্রয়ী মূল্যে অসাধারণ স্পেসিফিকেশন অফার করায় দেশের বাজারে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে ইনিফিনিক্স এর স্মার্টফোনগুলো। তারই ধারাবাহিকতায় আমাদের তালিকায় স্থান পেয়েছে ইনফিনিক্স হট ১০ ফোনটি।

ইনফিনিক্স হট ১০ ফোনটিতে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি চলবে শক্তিশালী হেলিও জি৭০ প্রসেসর দ্বারা। ১৬ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটাপের ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা। ৫২০০ মিলিএম্প এর ব্যাটারি ব্যবহৃত হয়েছে ফোনটিতে।

ইনফিনিক্স হট ১০ এর দামঃ ১২,৯৯০ টাকা

 

Realme Narzo 20

বাজেটের মধ্যে ৪৮ মেগাপিক্সেল থ্রিপল ক্যামেরা সেটাপ, শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও বিশাল ৬০০০মিলিএম্প এর মত ফিচার দিয়ে আমাদের এই ২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন এর তালিকায় জায়গা করে নিয়েছে রিয়েলমি নারজো ২০ ফোনটি।

রিয়েলমি নারজো ২০ তে থাকছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও ফোনটিতে ফিজিক্যাল ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে।

রিয়েলমি নারজো ২০ এর দামঃ ১৩,৯৯০ টাকা

 

Tecno Spark 6

১২ হাজার টাকার মধ্যে ৪ জিবি র‍্যাম এর সাথে ১২৮ জিবি বিশাল ইন্টারনাল স্টোরেজ অফার করার মাধ্যমে ২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন এর তালিকায় স্থান করে নিয়েছে টেকনোর ফোন, টেকনো স্পার্ক ৬। যাদের বাজেটের মধ্যে বিশাল মাপের ইন্টারনাল স্টোরেজ এর পাশাপাশি ভালো মানের পারফরম্যান্স প্রয়োজন, তাদের জন্য টেকনো স্পার্ক ৬ সবকয়টি প্রয়োজনই পূরণ করে।

থ্রিপল ক্যামেরার ফোন টেকনো স্পার্ক ৬ এ পাঞ্চহোল ডিসপ্লে থাকায় এটি অত্যন্ত আকর্ষণীয় দেখায়৷ টেকনো স্পার্ক ৬ ফোনটিতে থাকছে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি। ফোনটি চলবে মিডিয়াটেক এর হেলিও জি৭০ প্রসেসর দ্বারা৷ এছাড়াও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট, ফিংগারপ্রিন্ট সেস্নর ইত্যাদি ফিচার ও রয়েছে ফোনটিতে।

টেকনো স্পার্ক ৬ এর দামঃ ১১,৯৯০ টাকা

 

তো ভিজিটর গণ আশা করি পোস্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর এরকম পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের এই সাইট টি। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *