Traffic Jam প্যারাগ্রাফ সকল ক্লাসের জন্য

হ্যালো প্রিয় ভিজিটর আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদেরকে আবারো আমাদের সাইটে আমার পক্ষ থেকে আন্তরিক স্বাগতম জানাই। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে সকল ক্লাসের জন্য Traffic Jam প্যারাগ্রাফ এর বিষয় টি নিয়ে বিস্তারিত আলোচনা করবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করা যাক।

 

প্রায়ই কিন্তু পাবলিক পরিক্ষায় বা আমাদের স্কুলের পরিক্ষায় Traffic Jam নামক প্যারাগ্রাফ টি আসে। সাধারণত এটি আসে ইংরেজি পরিক্ষায়। আর যারা আগে কখনো এই Traffic Jam প্যারগ্রাফ পরে নি এবং ইংরেজিতে খুব কাচা তারা কিন্তু অনেক টা চিন্তায় পরে যান যে কিভাবে এই Traffic Jam প্যারাগ্রাফ টি লিখবো।

 

Traffic Jam
Traffic Jam

 

তো আজকের এই পোস্ট এ আমি আপনাদের একটি সহজ Traffic Jam এর প্যারাগ্রাফ লিখে দিবো। যেটা আপনারা চাইলে ছোট ক্লাসের জন্য ছোট করে নিতে পারবেন। এবং এই Traffic Jam প্যারাগ্রাফ টি চাইলে সরাসরি ক্লাস ১০ বা তার উপরের ক্লাসের জন্য ও ব্যবহার করা যাবে। তো নিচে সেই Traffic Jam প্যারাগ্রাফ দেওয়া হলো।

 

Traffic Jam

There are advantages as well as disadvantages in civic life. Traffic jam is one of them. Traffic jams are called traffic jams. Traffic congestion is one of the major problems in the capital Dhaka. Embarrassing and uncomfortable traffic jams have bound the life of the citizens of Dhaka on all sides. We use vehicles to create mobility.

But most of the time in Dhaka city it takes hours and hours to get from one end to the other. On the roads of Dhaka, slow and fast vehicles are moving side by side. In the meantime, the competition of overtake is going on. Long traffic jams are created when the vehicles are moving together. It takes hours and hours to cross the five-seven minute route. Population inflation is real in Dhaka city.

Several times more than capacity. And the level of traffic is several times more than the capacity of the road. Traffic jams are caused due to lack of discipline, ignorance about rules and regulations. Traffic jams are a waste of valuable time for city dwellers. The office of the outsiders is wasted a lot of time for the purpose of going to and from the court. The amount of financial loss caused by the traffic jam is also unimaginable.

It is advisable to solve the traffic congestion problem in that area by keeping the activities of city life normal. The government, traffic police, drivers and the public should be aware of traffic congestion. The public must respect the law.

 

তো এটাই ছিলো Traffic Jam প্যারাগ্রাফ। এই Traffic Jam প্যারাগ্রাফ টি ২৫০ শব্দের। তাই এটি সকল শ্রেণি এর জন্য উপযোগী। তবে একটা কথা একটু মনে রাখবেন, আমি কিন্তু প্যারাগ্রাফ টি এর মধ্য লাইন ব্রেক করেছি। মানে প্যারাগ্রাফ টি প্যারা আকারে লিখেছি। কিন্তু আপনারা কখনো প্যারাগ্রাফ কে প্যারা আকারে লিখবেন না।

 

আরো পড়ুনঃ সকল সিমে নিজের নাম্বার দেখার উপায় 2022

 

এর কারণ হলো প্যারাগ্রাফ প্যারা আকারে লিখতে হয় না। আমি পোস্ট এর সৌন্দর্য এর জন্য এটা প্যারা আকারে লিখেছি। আপনারা এই কাজ করবেন না।

 

তো প্রিয় ভিজিটর আশা করছি আপনাদের কাছে আজকের এই পোস্ট টি ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কিন্তু কমেন্ট করে জানাবেন। এবং আমাদের সাইটে এরকম আরো অনেক হেল্পফুল পোস্ট রয়েছে সেগুলো পড়তে চাইলে আমাদের সাইট টি একবার ভিজিট করুন। আর আজকের মতো এখানেই বিদায়, ভালো থাকবেন সুস্থ্য থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *